প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে মর্যদাশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। কারো সাহায্যের জন্য আর হাত পেতে থাকে না। এখন অন্যদেশকে সাহায্য করার সামর্থ অর্জন করেছে। একই সাথে বাংলাদেশ নিম্নমধ্যম আয়ের দেশে উপনিত হয়েছে। তিনি আরো বলেন দেশের চলমান উন্নয়ন যাত্রায় দেশের দ্বীপ উপজেলা কুতুবদিয়াও পিছিয়ে নেই। তিনি শুক্রবার কুতুবদিয়া উপজেলা ভুমি অফিস প্রাঙ্গনে উপজেলা স্কাউটস আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌঃ কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ দিদারুল ফেরদৌস। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আওরঙ্গজেব মাতবর, নুরুচ্ছফা বিকম, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আলম, মাস্টার এনামুল করিম, মহেশখালী যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, যুগ্ম আহবায়ক এডঃ শেখ কামাল, কুতুবদিয়া যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী, যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটন, জেলা ছাত্রলীগ নেতা সরওয়ার কাইছার ছিদ্দিকী সোহেল, নুর মোহাম্মদ বাদশা ও কুতুবদিয়া উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, কুতুবদিয়া উপজেলার ৬০ টি প্রাথমিক বিদ্যালয় থেকে ১২০ টি কাব দল, ১২০ জন কাব লিডার, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ৭৮ জন প্রধান শিক্ষক, ৩৪ জন স্কাউট লিডার, জেলা ও উপজেলা স্কাউটের নেতৃবৃন্দসহ মোট ১৩০০ জন এতে অংশ নেন।